বান্দরবানের রোয়াংছড়িতে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উম্মোচন

 23 total views,  1 views today

নিউজ ডেস্ক

বান্দরবান পার্বত্য জেলার রোয়াংছড়িতে উপজেলা প্রশাসন ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)’র যৌথ অর্থায়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উম্মোচন করা হয়েছে।

১৪ আগস্ট শুক্রবার সকালে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা পরিষদ প্রাঙ্গনে দোয়া ও মোনাজাত শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রতিকৃতি উম্মোচন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় বঙ্গবন্ধুর প্রতিকৃতি উম্মোচন করার পর ফুল দিয়ে বিনম্র শ্রদ্ধাজ্ঞাপন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজা সরোয়ার, রোয়াংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবদুল্যাহ আল জাবেদ, পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি),র রোয়াংছড়ি উপজেলা প্রকৌশলী মোঃ ইফরাত বিন মুনীর, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বনাথ তংচঙ্গ্যা সহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় সংক্ষিপ্ত আলোচনায় পার্বত্য মন্ত্রী বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে ও স্বাস্থ্য ভালো রাখতে পরিষ্কার পরিচ্ছন্নতার কোন বিকল্প নেই। একমাত্র স্বাস্থ্য সচেতনায় পারে মহামারি করোনা ভাইরাস রোগসহ বিভিন্ন রোগবালাই থেকে রক্ষা করতে। পার্বত্য মন্ত্রী সকলকে শহর, অফিস আদালত ও প্রাঙ্গণ থেকে শুরু করে বসতবাড়ি আঙ্গিনা, পাড়া মহল্লা সহ সব স্থান পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে ও স্বাস্থ্য বিষয়ে সচেতনতা বৃদ্ধির আহবান জানিয়েছেন।

উল্লেখ্য, ২০১৮-২০২০ অর্থ বছরের রোয়াংছড়ি উপজেলা প্রশাসন ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)’র যৌথ অর্থায়নে ৬ লাখ ৫০ হাজার টাকা ব্যয়ে এই প্রতিকৃতিটি নির্মাণ করেন।

Share this:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *