সন্ত্রাসী হামলায় সেনা সদস্য নিহতের ঘটনায় জড়িতদের শাস্তির দাবি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র

Share this:

নিউজ ডেস্কঃ

রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার ২নং গাইন্দ্যা ইউনিয়নের পোয়াইতু পাড়া নামক এলাকায় সেনাবাহিনীর একটি টহল গাড়িকে লক্ষ্য করে ওৎ পেতে থাকা সন্ত্রাসীদের অতর্কিত গুলিতে নিহত সেনা সদস্যর মৃত্যুর ঘটনায় নিন্দা ও দ্রুত সন্ত্রাসীদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনার দাবি জানিয়েছে রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি।

সোমবার (১৯ আগস্ট) সকালে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে সেনাসদস্য নিহতের ঘটনায় জড়িতদের দ্রুত শাস্তির দাবি করেছেন রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি কর্তৃপক্ষ।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত রবিবার রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার দুর্গম গাইন্দা ইউনিয়নের পাইতু পাড়ায় টহলরত সেনাসদস্যদের উপর আঞ্চলিক উপজাতীয় সন্ত্রাসী দল হামলা চালায়। এতে কয়েকজন সেনাসদস্য আহত হয় এবং একজন নিহত হয়। উক্ত হামলায় রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানাচ্ছে এবং উক্ত হামলার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক শাস্তির দাবি জানাচ্ছে। রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি মনে করে এই হামলার মাধ্যমে পার্বত্য চট্টগ্রামকে অশান্ত করার জন্য পাহাড়ি সন্ত্রাসী গোষ্ঠীসহ একটি স্বার্থান্বেষী মহলের ষড়যন্ত্র রয়েছে। যারা পার্বত্য চট্টগ্রামের শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করে হীন স্বার্থ চরিতার্থ করার স্বপ্ন দেখছে। পার্বত্য চট্টগ্রামের ব্যবসাবান্ধব শান্তিপূর্ণ পরিবেশকে বিঘ্নিত করে অত্রাঞ্চলে সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায় এটি তাদেরই কাজ।

এছাড়া পাহাড়ে অবৈধ অস্ত্র উদ্ধার করে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে দেশের স্বাধীনতা, স্বার্বভৌমত্ব ও অক্ষন্ডতা রক্ষার পবিত্র দায়িত্বে নিয়োজিত বাংলাদেশ সেনাবহিনী ও আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর প্রতি অুনরোধ জানিয়েছে রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি।

Share this:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *