কক্ষ না পেয়ে রেষ্ট হাউজ ভাংচুর, রাঙামাটি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

 47 total views,  1 views today

নিউজ ডেস্ক

গত ১০ জানুয়ারি শনিবার রাতে রাঙামাটি জেলা পরিষদের নিজস্ব রেষ্ট হাউজে গিয়ে চাহিদামতো রুম না পেয়ে রেষ্ট হাউজের কক্ষ ভাংচুর ও কর্মচারীকে মারধরের অভিযোগে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমাসহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

রাঙামাটি কোতয়ালী থানা সূত্রে জানা গেছে, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা (২৬), রিপন (২৫), জয় ত্রিপুরা (২৭), নাফিজ (২৩), ও অভিজিৎ চাকমা (২৪)। এই পাঁচজন অনুপ্রবেশকারি গত ৮/০১/২০২০ইং তারিখ রাত সাড়ে এগারোটার সময় রাঙামাটি জেলা পরিষদের নিজস্ব বিশ্রামাগারে চৌকিদার সাদ্দাম হোসেনের নিকট কক্ষ বরাদ্দ চায়। এসময় কোনো কক্ষ খালি নেই জানালে অভিযুক্তরা রাগান্বিত হয়ে সাদ্দামকে অকথ্য ভাষায় গালাগালি করে। এক পর্যায়ে সাদ্দামের শার্টের কলার ধরে কিল-ঘুষি মারতে থাকে। এসময় সাদ্দামের চিৎকার শুনে বিশ্রামাগারে অবস্থানরত সুজয় চাকমা এসে সাদ্দামকে মারপিটের হাত থেকে বাঁচাতে চেষ্টা করলে অনুপ্রবেশকারিরা সুজয় চাকমাকেও শারিরিকভাবে লাঞ্চিত করে। পরে তারা বিশ্রামাগারে প্রবেশ করে বারান্দায় রাখা সোফা সেট ভাংচুর করে, বেশ কয়েকটি ফুলের টব ভেঙ্গে ফেলে এবং কয়েকটি ডাষ্টবিন ভাংচুর করে। এছাড়া মামলার এজহারে জানানো হয়, এই ঘটনার আংশিক চিত্র বিশ্রামাগারের সিসি ক্যামেরায় ধারণ করা আছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি জানিয়েছেন, কর্তৃপক্ষের নির্দেশনায় রাঙামাটি জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মনোতোষ চাকমা বাদি হয়ে শনিবার বেলা সাড়ে এগারোটা সময় কোতয়ালী থানায় ১৮৬০ সনের পেনাল কোড আইন ১৪৩/৪৪৮/৩২৩/৪২৭ ধারায় এই মামলা দায়ের করেন। ওসি জানিয়েছেন, মামলায় উল্লেখিত বিষয়টি তদন্তাধীন আছে এবং সেই আলোকে পরবর্তী কার্যক্রম গ্রহণে কোতয়ালী থানা পুলিশ কাজ করছে।

Share this:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed