চাঁদাবাজির মামলায় বান্দরবানে জেএসএস (সন্তু)’র ৮ নেতা জেলহাজতে

 52 total views,  1 views today

নিউজ ডেস্ক

চাঁদাবাজির মামলায় জামিনে থাকা সন্তু লারমার নেতৃত্বাধীন ৮ নেতাকে জেলহাজতে প্রেরণ করেছে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। ১২ জানুয়ারি রোববার বিকেলে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এ আদেশ প্রদান করেন।

আদালত সূত্রে জানা যায় জেল হাজতে প্রেরণকৃত উক্ত জেএসএস নেতারা হলেন, সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক কেএস মং, কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সাঃ সম্পাদক জলি মং, কেন্দ্রীয় কমিটির সদস্য সাধু রাম ত্রিপুরা মিল্টন, কেন্দ্রীয় কমিটির সদস্য ও বান্দরবান জেলা সাধারন সম্পাদক ক্যাবা মং, বান্দরবান জেলা সহ-সভাপতি অং থোয়াই চিং মারমা, বান্দরবান জেলা সাংগঠনিক সম্পাদক সম্ভু কুমার তংঞ্চগ্যা, বান্দরবান সদর উপজেলা জেএসএস এর ভুমি ও কৃষি বিষয়ক সম্পাদক মংপ্রু হেডম্যান এবং সদস্য চাহ্লা অং মারমা।

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত কোর্ট পরিদর্শক মোঃ মনিরুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, ২০১৬ সালে বান্দরবান সদর থানায় মংছানু মারমা ও আব্দুল করিম বাদী হয়ে ২টি চাঁদা বাজির মামলা দায়ের করেন। পরে আসামীরা উচ্চ আদালত হতে জামিনে ছিলেন, উক্ত মামলা জি,আর ২২৪/১৬ ও ১৯৯/১৬, আজ রবিবার (১২ জানুয়ারি) বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা প্রদান করতে আসলে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

Share this:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed