খাগড়াছড়ির মহালছড়িতে নতুন করে ২৪ ঘন্টায় ৬ জনের করোনা শনাক্ত, জেলায় মোট শনাক্ত ১৩

 30 total views,  1 views today

 

নিউজ ডেস্ক

খাগড়াছড়ি পার্বত্য জেলার মহালছড়িতে ২৪ ঘন্টায় নতুন করে ৭ জনের করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। এদের মধ্যে একজনের দ্বিতীয় রিপোর্ট পজিটিভ এসেছে এবং বাকি ৬ জন নতুন রোগী। গত ২০মে বুধবার রাত ১২ টায় এই রিপোর্ট পাওয়ার পর এ তথ্য নিশ্চিত করেছেন মহালছড়ি উপজেলা স্বাস্থ্য বিভাগের ফোকাল পারসন সুরেশ চাকমা।

জানা যায়, মহালছড়ি হসপিটালের এ্যাম্বুলেন্স ড্রাইভারসহ ৪ জন, মহালছড়ি হসপিটাল কলোনির একজন স্টাফের স্ত্রী, পল্লী চিকিৎসক ১ জন ও প্রথমবারে পজিটিভ ও দ্বিতীয়বারে নেগেটিভ আসা মনাটেক গ্রামের ঢাকা ফেরত ব্যক্তির পুনরায় পজিটিভ রিপোর্ট এসেছে। তবে ক্যায়াংঘাট এলাকার যে মহিলাটির প্রথম বারে পজিটিভ ও দ্বিতীয় বারে নেগেটিভ এসেছিলো তার তৃতীয় বারের রিপোর্ট এখনও পাওয়া যায়নি। এ পর্যন্ত মহালছড়ি থেকে ১১০ নমুনা সংগ্রহ করে পাঠানো হয়, তার মধ্যে ৮৮ টি রিপোর্ট এর মধ্যে ৯ জনের রিপোর্ট পজিটিভ।

এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৩ জন । এর মধ্য দিয়ে খাগড়াছড়ির ৯ উপজেলার মধ্যে ৫ উপজেলায় ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাসের সংক্রমণ।

খাগড়াছড়ি সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ জানিয়েছেন, নতুন আক্রান্ত ৬ জনের মধ্যে চার জন জেলার মহালছড়ি উপজেলার স্বাস্থ্যকর্মী, একজন মেডিকেল এসিসট্যান্ট এর স্ত্রী এবং অপরজন ফার্মেসী মালিক।

Share this:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *