মাটিরাঙ্গা, গুইমারা ও লক্ষ্মীছড়িতে সেনাবাহিনীর ব্যতিক্রমধর্মী এক মিনিটের ঈদ বাজার, বিনা মূল্যে হত-দরিদ্ররা পেলো শাড়ি, লুঙ্গিসহ নিত্য প্রয়োজনীয় খাবার

 21 total views,  1 views today

 

নিউজ ডেস্ক

ঈদকে সামনে রেখে করোনা মহামারিতে গরীব, অসহায় ও দুস্থ মানুষ যখন ঈদের কেনাকাটা করতে পারছে না, ঠিক তখনি তাদের পাশে দাঁড়িয়েছেন খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের সেনা সদস্যরা। সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের জিওসি’র নির্দেশে হত-দরিদ্রদের মাঝে বিনা মূল্যে শাড়ী লুঙ্গি বিতরণ করে সেনাবাহিনী।

২২মে শুক্রবার সকালে জেলার মাটিরাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ, গুইমারা কলেজিয়েট উচ্চ বিদ্যালয় মাঠ ও লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ মাঠে সামাজিক দূরত্ব নিশ্চিত করে এক মিনিটের ঈদের বাজার নামে ব্যতিক্রমধর্মী এ কার্যক্রমের উদ্বােধন করেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শাহরিয়ার জামান।

এসময় ঈদ উপহারের পাশাপাশি সাজানো বাজার থেকে এক মিনিটের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী সংগ্রহ করেন হত-দরিদ্ররা।

এসময় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লেঃ কর্ণেল নওরোজ নিকোশিয়ার, সিন্দুকছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল কাজী কাওসার জাহান, লক্ষ্মীছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ জাহাংগীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শাহরিয়ার জামান জানিয়েছেন, করোনার এই ক্রান্তিকালে ঈদকে সামনে রেখে অসহায় ও দুঃস্থদের মাঝে এ আয়োজন করতে পেরে তারা আনন্দিত। ভবিষ্যতেও জনকল্যানে তাদের এসব কর্মকান্ড অব্যাহত থাকবে।

Share this:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *