রাঙামাটিতে করোনা উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীর মৃত্যু, নতুন আক্রান্ত ৩

 38 total views,  2 views today

 

নিউজ ডেস্ক

রাঙামাটি পার্বত্য জেলার কাপ্তাই উপজেলার রাইখালীতে করোনা উপসর্গ নিয়ে এক স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে। ১লা জুন রোববার বিকেলে রাইখালী নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

রাঙামাটি সিভিল সার্জন কার্যালয়ের করোনা বিষয়ে ফোকাল পারসন ডা. মোস্তফা কামাল জানিয়েছেন, কাপ্তাই উপজেলায় রাইখালীতে করোনা উপসর্গ নিয়ে রোববার বিকেলে এক স্বাস্হ্যকর্মীর মৃত্যু হয়েছে। তার নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের বিআইটিআইটিতে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, এ পর্যন্ত রাঙামাটি জেলা স্বাস্থ্য বিভাগ থেকে চট্টগ্রামে পরীক্ষার জন্য মোট ১ হাজার ১৮ জনের নমুনা পাঠানো হয়েছে। এর মধ্যে নমুনা রিপোর্ট এসেছে ৮৩৮ জনের। বাকি ১৮০ জনের রিপোর্ট এখনো আসেনি।

জেলা সিভিল সার্জন সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। রোববার রাতে ৬ জনের নমুনার রিপোর্ট রাঙামাটিতে এসে পৌঁছে। এতে রাঙামাটি জেনারেল হাসপাতালের একজন নার্স, কাউখালী উপজেলায় ১ জন ও লংগদু উপজেলায় ১ জনসহ মোট ৩ জনের করোনা পজিটিভ এসেছে। এ নিয়ে এ পর্যন্ত রাঙামাটি জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ৬১ জন। এছাড়া আইসোলেশনে রয়েছেন ৯ জন ও ১০ জন সুস্থ হয়েছেন।

Share this:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed