বান্দরবানে বিজিবির সাথে বন্দুকযুদ্ধে ১ রোহিঙ্গা মাদক কারবারী নিহত

 32 total views,  1 views today

 

নিউজ ডেস্ক

কক্সবাজার সীমান্তবর্তী বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়িতে বিজিবির সাথে মাদক পাচারকারীদের বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গা মাদক পাচারকারী নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ সময় ঘটনাস্থল থেকে বিজিবি ৮০ হাজার পিস ইয়াবা একটি একনলা বন্দুক ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে।

সূত্রে জানা যায়, আজ সোমবার (১ জুন) ভোর সাড়ে পাঁচটার দিকে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের বাইশফাঁড়ির চেয়ারম্যানের গোদা নামক স্থানে এই ঘটনা ঘটে।

বিজিবি জানায়, সীমান্তে মাদক পাচার হচ্ছে এমন খবর পেয়ে নায়েক সুবেদার আবুল বাশারের নেতৃত্বে বিজিবির একটি টহল দল বাইশফাঁড়ি এলাকার চেয়ারম্যানের গোদার পাড়ে গেলে সেখানে মাদক পাচারকারীরা বিজিবিকে লক্ষ্য করে গুলি ছোড়ে। বিজিবিও পাল্টা গুলি করলে সেখানে আব্দুর রহমান (২৫) নামের এক রোহিঙ্গা মাদক পাচারকারী নিহত হয়। এসময় বিজিবি ঘটনাস্থল থেকে ৮০ হাজার পিস ইয়াবা একটি একনলা বন্দুক ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে। ঘটনার পর পুলিশ লাশ উদ্ধার করেছে। নিহত রোহিঙ্গা কুতুপালং শরণার্থী শিবিরের বাসিন্দা বলে জানা গেছে।

কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ বলেন, বিজিবির সাথে গুলি বিনিময়ে নাইক্ষ্যংছড়িতে একজন নিহত হয়েছে।

Share this:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may have missed